বরুড়ায় জাতীয় শোক দিবসে সংঘর্ষ আহত ৩

বরুড়া প্রতিনিধি।।
বরুড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আওয়ামী লীগের দুই গ্রুপের তিন নেতার রক্তে রক্তার্ত বরুড়ার রাজপথ। রবিবার বেলা এগারটার পর পর বরুড়ার মধ্য বাজারে দুই পক্ষের সংর্ঘষ বাঁধে। এ সময় সংর্ঘষে বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আবু মিয়া ও কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক মোঃ নাছির উদ্দীন মারাত্মক আহত হয়। বর্তমানে দুজনই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এছাড়াও বরুড়া উপজেলা চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের অনুসারী ছাত্রলীগ নেতা মোঃ মোজাম্মেল নামের এক ছাত্রলীগ কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।
এ ব্যাপারে বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম বলেন আমরা শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুড়ালে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা করছিলাম এমন সময় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুলের অনুসারীরা সভায় হামলা করে আর হামলা প্রতিরোধ করতে গেলে আমাদের মোজাম্মেল হোসেন নামের এক ছাত্রলীগ নেতা আহত হয়।

অপর দিকে বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন বলেন আমরা জাতীয় শোক দিবসের কর্মসুচী শেষ করে চলে আসার পর দলীয় নেতা-কর্মীদের বিদায় দিয়ে দেওয়ার পর বরুড়া মধ্য বাজারে কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক মোঃ নাছির উদ্দীন কে তার দোকানের সামনেই অর্তকিত হামলা চালায় এবং বরুড়ার চান্দিনা রোডে বাড়ী যাওয়ার পথে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আবু মিয়া কেও হামলা করে মারাত্মক আহত করে উপজেলা চেয়ারম্যানের অনুসারী গন।

এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের কর্মীদের হাতে দুজন আহত হওয়ার ঘটনায় আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি, আমরা তদন্ত প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো এবং প্রকৃত দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page